30 জানুয়ারী, বেইজিং গুরুত্বপূর্ণ ব্যবসায়িক জেলাগুলিতে “সুইং-আউট পাইলট প্রকল্প” পরিচালনা করেছে বলে খবর ব্যাপক জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করেছিল। যদিও অফিসিয়াল বিবৃতি হল যে বাণিজ্যিক আউটডোর স্টলগুলি রাস্তার স্টল নয়, কেউ কেউ এটিকে “লাইসেন্স সহ আইনী রাস্তার স্টল” হিসাবে ব্যাখ্যা করেছেন। এর আগে, উক্সি স্পষ্টভাবে 2022 সালের ডিসেম্বরে একটি বিক্ষোভ ব্লক নির্মাণকে উত্সাহিত করেছিল এবং সাংহাই 2022 সালের সেপ্টেম্বর থেকে রাস্তার স্টল অর্থনীতিকে আর পুরোপুরি নিষিদ্ধ করবে না। 1 জুন, 2020-এ, চীনের বিদায়ী প্রিমিয়ার লি কেকিয়াং 1 জুন, 2020-এ শানডং প্রদেশের ইয়ানতাইতে তার পরিদর্শনের সময় বলেছিলেন যে রাস্তার স্টল অর্থনীতি চাকরি তৈরি করতে পারে এবং এটি “বিশ্বের আতশবাজি” এবং “চীনের প্রাণশক্তি”। ” হয়। পাঁচ দিন পরে, “বেইজিং ডেইলি” 8 জুন একটি মন্তব্যকারীর নিবন্ধ “রাস্তার স্টল অর্থনীতি বেইজিংয়ের জন্য উপযুক্ত নয়” প্রকাশ করে এবং সিসিটিভি প্রকাশ করে “প্রথম-স্তরের শহরগুলিতে রাস্তার স্টল অর্থনীতি প্রচার করা উচিত নয়”, যেখানে বর্বর উন্নয়নের সমালোচনা করা হয়েছিল। . প্রথম স্তরের শহরগুলিতে “রাস্তার স্টল অর্থনীতি”। রাস্তার স্টল অর্থনৈতিক নীতির উত্থান-পতনের পরিপ্রেক্ষিতে, এর মানে কি লি কেকিয়াং চীনা অর্থনীতিকে শি জিনপিংয়ের চেয়ে ভাল বোঝেন? বর্তমান ‘স্ট্রিট স্টল ইকোনমি’-এর প্রত্যাবর্তনকে কীভাবে দেখছেন?
Source link
from Usa Latest News https://ift.tt/nFO4VmE
via latest tech
No comments:
Post a Comment